মাননীয় প্রধানমন্ত্রী, দক্ষিণ,পশ্চিম অঞ্চলের মানুষের প্রানের দাবি খানজাহান আলী বিমান বন্দর

মাননীয় প্রধানমন্ত্রী, মমতাময়ী মা আপনি এই অঞ্চলের মানুষের চাওয়ার আগেই অনেক বেশি দিচ্ছেন, কিন্তু আমাদের দক্ষিণ,পশ্চিম অঞ্চলের মানুষের দীর্ঘদিনের একটি দাবি ছিল খানজাহান আলী বিমান বন্দর।

আপনার সরকার আমাদের সেই দাবীর স্বপ্ন পূরণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে জমি অধিগ্রহণ শেষ করে সীমানা প্রাচীরের কাজ চলোমান।

কিন্তু অদৃশ্য কোন শক্তির কারনে বিমান বন্দরের অবকাঠামো উন্নয়ন শুরু হচ্ছে না। আপনি বিমান মন্ত্রণালয়কে বারবার বলার পরে ও জানিনা কেনো খানজাহান আলী বিমান বন্দরের কার্যক্রম এখনো পর্যন্ত শুরু করতে পারেনি বিমান মন্ত্রণালয়।

তাই আসছে বাজেটে খানজাহান আলী বিমান বন্দরের জন্য কিছু অর্থ বরাদ্দ রাখলে আমরা দক্ষিণ,পশ্চিম অঞ্চলের মানুষ আপনার প্রতি কৃতজ্ঞ থাকবো।

মোংলা নৌবন্দর চালু হ‌ওয়ার ফলে দক্ষিণ, পশ্চিম অঞ্চলের ব্যবসায় অনেক বেশি তরান্বিত হচ্ছে।এই অঞ্চলের অর্থনীতিতে আরো বেশি গতি ফিরে আসছে। মোংলা-খুলনা হাইওয়ে রোডের জন্য খানজাহান আলী বিমান বন্দর এলাকায় বর্তমানে নতুন অনেক শিল্প কলকারখানা গড়ে উঠছে।

মাননীয় প্রধানমন্ত্রী খানজাহান আলী বিমান বন্দর চালু হলে মোংলা নৌবন্দর সহ দক্ষিণ, পশ্চিম অঞ্চলের মানুষ আরো বেশি প্রান ফিরে পাবে। দক্ষিণ পশ্চিম অঞ্চল সহ দেশের অর্থনীতি আরো বেশি তরান্বিত হবে।

লেখকঃ অসিত বরণ বিষাস,

সাবেক ছাত্রনেতা,

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ

Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *