করোনা আক্রান্ত নায়িকা পপি, বাসায় চলছে চিকিৎসা

প্রথম সময় ডেস্ক: বিশ্বের অন্যতম আতঙ্ক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। করোনাভাইরাস সংক্রমণ শুরুর পর থেকে যদিও তিনি বাড়িতে অবস্থান করছিলেন। কিন্তু রেহাই পেলেন না তিনি।  বর্তমানে তিনি খুলনার খালিশপুরে নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

পপি জানান,  বেশ কিছুদিন ধরে তার জ্বর ও কাশি হচ্ছিল। মাঝে জ্বর কমে যায়। কিন্তু শ্বাসকষ্ট অনুভূত হচ্ছিল। পরবর্তীতে তিনি নমুনা দেন পরীক্ষা করাতে দেন। শুক্রবার তার ফল পজিটিভ আসে।বাসায় আলাদা থেকে পারিবারিক ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন পপি। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

অন্যদিকে প্রিয় অভিনেত্রীর করোনা পজিটিভের খবরে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতা কামনা করছেন। দেশে করোনাভাইরাস সংক্রমণ শুরুর পর ঢাকা থেকে খুলনায় পৈতৃক বাড়িতে চলে যান পপি। প্রায় তিন মাস ধরে সেখানেই অবস্থান করছেন তিনি। করোনা সংক্রমণ শুরু হলে পপি খালিশপুর ও পাশের এলাকায় অসচ্ছল মানুষদের জন্য সহায়তার হাত বাড়ান। এ বিষয়ে ফেসবুকে নিয়মিত আপডেট দেন তিনি। সচেতনতামূলক কার্যক্রমে পপি। 

চিত্রনায়িকা পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ‘কারাগার’, ‘মেঘের কোলে রোদ’ ও ‘গঙ্গাযাত্রা’ সিনেমার জন্য তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *