বার্সা ছেড়ে ইতালিতে যাচ্ছেন মেসি!

প্রথম সময় ডেস্কঃ

হঠাৎই দলবদলের আলোচনায় লিওনেল মেসি। যদিও বার্সেলোনা ছাড়ার কোন ইঙ্গিত দেননি মেসি। তবে ইন্টার মিলানের ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে কেনার আলোচনা চলছে ফুটবল বিশ্বে।

এতেই সমর্থকেরা অপেক্ষার প্রহর গুনছেন আবারো একই লিগে একই শিরোপার লড়াইয়ে নামবেন ধরণীর দুই ফুটবল মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। সমর্থকদের মনে জোরালো আশা জোগাচ্ছে ইতালিয়ান একটি গণমাধ্যম। তারা বলছে, আগামী মৌসুমেই ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানের জার্সিতে দেখা যাবে বার্সেলোনা সুপারস্টার লিওনেল মেসিকে।

মেসির তরুণ অবস্থায় থাকাকালীন সময় থেকেই তাকে সানসিরোতে আনার স্বপ্নে বিভোর। যদিও মেসির তরফ থেকে কখনোই কোনো ধরণের ইঙ্গিত পাওয়া যায়নি। কিন্তু সম্প্রতি বাবা মিলানে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। তাতে অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলাচ্ছেন। আর এ সংবাদ ইতালির শীর্ষস্থানীয় গণমাধ্যম লা গাজেত্তা দেল্লো তাদের প্রথম পাতায় ছাপিয়েছে। এছাড়া রেডিও রাই এবং তুত্তোমারকাতোও ফলাও করে প্রকাশ করেছে এ সংবাদ।

যদিও স্কাই স্পোর্টস ইতালিয়া অবশ্য এ সময় মেসির বাবার মিলানে বাড়ি কেনার ভিন্ন কারণ দেখিয়েছে। হঠাৎ জর্জ মেসির মিলানে নতুন ঠিকানা বানানোর কারণটা সম্পূর্ণ আর্থিক বলেই জানিয়েছে তারা।

২০১৭ সালে করা ধনী বিদেশিদের জন্য ইতালির নতুন আইন অনুযায়ী বড় অঙ্কের শুল্ক কমানোর কারণে সেখানে মেসির বাবা বাড়ি কিনেছেন বলে সংবাদ প্রকাশ করেছে তারা। তারপরও গুঞ্জন থেমে নেই।

তবে গুঞ্জন একেবারে উড়িয়ে দেয়া যায় না। কারণ মেসির সঙ্গে বার্সেলোনা কর্তৃপক্ষ বেশ কয়েক দফায় চুক্তি নবায়ন করতে চাইলেও, চলতি মৌসুমে এখনো চুক্তিপত্রে স্বাক্ষর করেননি তিনি। নতুন কোচ কিকে সেতিয়েনের সঙ্গে মেসির দূরত্বটাও বেশ পরিষ্কার হয়ে ফুটে উঠেছে।

Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *