শাহ্জালাল ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত

প্রথম সময় ডেস্কঃ

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের “অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২০” অনলাইন ভিডিও কনফারেন্সের এর মাধ্যমে শনিবার অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান, এ কে আজাদ, মোহাম্মদ ইউনুছ, স্বতন্ত্র পরিচালক কে.এ.এম. মাজেদুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ ও নাসিম সেকান্দার উপস্থিত ছিলেন।

ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, বিভিন্ন বিভাগের প্রধানগণ এবং ১৩২টি শাখার ব্যবস্থাপকগণ অনলাইনে সম্মেলনে যোগদান করেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান সামছুদ্দোহা সিমু অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন।

সভায় আলোচকবৃন্দ বিদ্যমান পরিস্থিতি এবং কোভিড-১৯ এর বিরূপ প্রভাব কাটিয়ে উঠতে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন। তাছাড়া চলতি বছরের প্রথমার্ধ ৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়।

Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *