সাবেক স্ত্রীর নামে গুঞ্জন ছড়ানোয় থানায় জিডি করলেন অপূর্ব

প্রথম সময় ডেস্কঃ

টিভি পর্দার ব্যস্ত ও জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিকে নিয়ে এক ব্যক্তির অসাধু সম্পর্কের জেরে বিবাহ-বিচ্ছেদ হয়েছে বলে বেশ কিছু নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়। আর বিষয়টি নজরে আসতেই চটেছেন অপূর্ব। সেসব নিউজ পোর্টালের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় আজ দুপুরে উত্তরা পূর্ব থানায় সাধারণ ডায়েরি করলেন অভিনেতা অপূর্ব।

বিষয়টি নিশ্চিত করে সাইবার ক্রাইম ইউনিটের প্রধান নাজমুল হোসেন বাংলাদেশ জার্নালকে বলেন, যেই বিষয়টি ঘটেছে এটি খুবই অনভিপ্রেত। এই বিষয়ে অভিনেতা অপূর্ব আজ দুপুরে উত্তরা পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করেন। উক্ত থানা থেকে তদন্তের নির্দেশ আসলেই আমরা আমাদের তদন্তের কাজ শুরু করবো।

এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করে অপূর্ব লিখেন, গত ২২/৭/২০২০ তারিখ হইতে কিছু ভুয়া অনলাইন পত্রিকা অত্যন্ত জঘন্য একটি মিথ্যা প্রোপাগাণ্ডা ছড়ায়। ইতিমধ্যে প্রায় সবাই জেনে গেছেন সেই ব্যাপারে আমি ঐ সকল অনলাইন পত্রিকা এবং ইউটিউব চ্যানেল এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার ঘোষণা দেই। সেই প্রেক্ষিতে অদ্য দুপুরে আমি পুলিশের সাইবার ক্রাইম শাখায় উপস্থিত হয়ে এই নিউজের বিপরীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করি।

তিনি আরও লিখেন, আমি আইনের প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল একজন ব্যক্তি। অতএব অনলাইনে মিথ্যা, অপ্রাসঙ্গিক ও অনভিপ্রেত সংবাদ প্রকাশের জন্য আমি সাইবার আইনের মাধ্যমেই ব্যবস্থা নিচ্ছি। সিটিটিসি-সাইবার অপরাধ তদন্ত বিভাগের পরামর্শক্রমে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় উত্তরা পূর্ব থানায় আমি অভিযোগ দায়ের করলাম। আমি বিশ্বাস করি আমি ন্যায়বিচার পাবো। সেই সাথে এই ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্যেও আমি আইন প্রয়োগকারী সংস্থা এবং সংবাদ মাধ্যমের প্রতি অনুরোধ জানাচ্ছি।

Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *