একজন অভিজ্ঞ গুণী শিল্পীকে হারালাম : বুবলী

প্রথম সময় ডেস্কঃ

অবশেষে না ফেরার দেশে চলে গেলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাদেক বাচ্চু। করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২ট ০৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গুণী এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্রাঙ্গনে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বরেণ্য এই অভিনেতাকে হারিয়ে শোক প্রকাশ করছেন তার ভক্ত ও অনুরাগীরা।

অভিনেতার মৃত্যুর খবরে শোকাহত চিত্রনায়িকা শবনম বুবলী। একসঙ্গে কাজ করেছেন বেশ কয়েকটি সিনেমাতে। শুটিং সময়ের কিছু স্মৃতি শেয়ার করে বুবলী তার ফেসবুক পেজে লিখেন, ‘আংকেল, আমার প্রায় প্রত্যেকটি সিনেমাতেই সৌভাগ্য হয়েছিলো আপনার সাথে অভিনয় করবার। শুটিং এর ফাঁকেই একটু সুযোগ হলে কত কত অভিজ্ঞতা শেয়ার করতেন, নানান সিনেমার গল্প বলতেন আর তার মাঝখানেই আবার বলতেন “মামনি, তোমার আন্টিকে একটা ফোন দিয়ে নেই দাঁড়াও , কথা বলো আন্টির সাথে, একদিন বাসায় এসে আন্টির সাথে দেখা করে, গল্প করো, ভালো লাগবে”।

আন্টির সাথে ফোনে কথাও হয়েছিলো, যাবোও বাসায় বলেছিলাম কিন্তু আপনিই তো চলে গেলেন আংকেল।’

সাদেক বাচ্চুর বিদেহি আত্মার শান্তি কামনায় এই নায়িকা লেখেন, ‘বাংলা চলচ্চিত্র সহ আমরা সবাই একজন অভিজ্ঞ গুণী শিল্পীকে হারালাম। ভালো থাকবেন আংকেল!’

Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *