পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৩

প্রথম সময় ডেস্ক: কক্সবাজারে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ৩ জন মারা গেছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

তারা হলেন: মো. মুরাদ (১৮), কালা মিয়া (৬০) ও জাহেদ (২৮)। হতাহতরা সবাই বাসের যাত্রী। নোয়াখালীর চাটখিল উপজেলার সাহাপুর স্কুলের ৪০ জন শিক্ষার্থী নিয়ে কক্সবাজারে পিকনিকে যাওয়ার সময় বাসটি দুর্ঘটনার কবলে পড়ে।

রোববার (১১ অক্টোবর) সকাল ৬টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ ওয়াহেদপাড়া এলাকায় হুদাইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ঈদগাহ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আব্দুল হালিম।

তিনি বলেন, নোয়াখালী থেকে প্রায় ৪০ জনের একটি দল নীলাচল পরিবহনের একটি বাসে করে কক্সবাজারে যাচ্ছিল। বাসটি সকাল ৬টার দিকে ঈদগাহ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যান। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীন আব্দুর রহমান বলেন, কক্সবাজার সদর হাসপাতালে ৭ জনকে নিয়ে আসা হয়। তার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় জাহেদ (২৮) মারা যান। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *