অপেক্ষার অবসান, সিলেট-কক্সবাজার সরাসরি ফ্লাইট চালু ১২ নভেম্বর

প্রথম সময় ডেস্ক: সিলেটবাসীর দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটেছে। আগামী ১২ নভেম্বর থেকে সিলেট-কক্সবাজার রুটে শুরু হচ্ছে সরাসরি বিমান চলাচল। সিলেটবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে এবং সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের ঐকান্তিক প্রচেষ্টায় প্রথমবারের মতো এই রুটে সরাসরি সেবা শুরু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষ।

জানা গেছে, প্রথমে সপ্তাহে দুটি ফ্লাইট সিলেট থেকে সরাসরি কক্সবাজার যাবে এবং দুটি ফ্লাইট সরাসরি কক্সবাজার থেকে সিলেটে আসবে। এই সেবা চালু হবে আগামী ১২ নভেম্বর থেকে। প্রতি সপ্তাহের মঙ্গলবার ও বৃহস্পতিবার সিলেট-কক্সবাজাবার এবং রবিবার ও মঙ্গলবার কক্সবাজার-সিলেট রুটে চলবে এই ফ্লাইট।

সকল ভ্যাট-ট্যাক্সসহ সিলেট-কক্সবাজার রিটার্ন টিকেটের দাম পড়বে ৯ হাজার ৪০০ টাকা আর শুধু যাওয়া কিংবা আসার ক্ষেত্রে টিকেটের দাম পড়বে ৪ হাজার ৭০০ টাকা।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষের কাছ থেকে ইমেইলে এমন তথ্য পাওয়ার বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ হাবের যুগ্ম মহাসচিব ও সিলেটের স্বনামধন্য লতিফ ট্রাভেলসের পরিচালক জহিরুল কবীর চৌধুরী শিরু।

সিলেটবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে এই ফ্লাইট চালু করায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *