ফের শান্তর বিপক্ষে হার মাহমুদুুল্লাহর

প্রথম সময় ডেস্ক: টসে জিতে নাজমুল হোসেন শান্ত একাদশকে ব্যাটিংয়ে পাঠান মাহমুদুল্লাহ রিয়াদ। কিন্তু এদিন তরুণ আফিফ হোসেন ধ্রুব ৯৮ ও মুশফিকুর রহীম করেন ৫২ রান। শেষ দিকে ইরফান শুক্কুর ও তৌহিদ হৃদয় ঝড় তোলেন। সব মিলিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপে সর্বোচ্চ দলীয় সংগ্রহ ২৬৪ রান তোলে শান্ত একাদশ ৮ উইকেট হারিয়ে।

তবে ২ রানের জন্য আফিফের সেঞ্চুরি হাতছাড়া হওয়ার আক্ষেপ। যদিও এ ম্যাচে দারুণ জয় তুলে নিয়েছে তার দল। সেই সঙ্গে দারুণ ব্যাটিংয়ে ম্যাচ সেরা ব্যাটসম্যানও এই তরুণ। অন্যদিকে লক্ষ্য তাড়া করতে নেমে উড়ে যায় মাহমুদুল্লাহ একাদশ। হারে ১৩১ রানের বড় ব্যবধানে।

তারা সবকটি উইকেট হারায় ৩২.১ ওভারে মাত্র ১৩৩ রান করে। মিরপুরে জবাব দিতে নেমে তারা ৫ উইকেট হারায় ৭৮ রানে। ইমরুল কায়েস ৪, লিটন দাস ২৭, মুমিনুল ১৩, মাহমুদুল হাসান জয় ১৩, অধিনায়ক মাহমুদুল্লাহ ১১ রান করে ফিরে যান সাজঘরে। শেষ দিকে নুরুল হাসান সোহান দলের পক্ষে সর্বোচ্চ ২৮ রান করেন। আসরের সবচেয়ে বড় ব্যবধানে হার নিয়ে মাঠ ছাড়ে মাহদুুল্লাহ একাদশ।

শান্তর দলের হয়ে তিনটি করে উইকেট নেন আবু জায়েদ রাহী ও নাসুম আহমেদ। তবে ২ উইকেট নিয়ে ম্যাচের সেরা বোলার হন লেগ স্পিনার রিশাদ আহমেদ।

বিসিবি প্রেসিডেন্টস কাপে তিন ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে এগিয়ে থাকলো নাজমুল একাদশ। মাহমুদুল্লাহ একাদশের সংগ্রহ তিন ম্যাচে ২ পয়েন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *