খুলনাতে শেখ সোহেলকে নাগরিক সংবর্ধনা দেয়া হবে

বিশেষ প্রতিনিধি: নব গঠিত আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেলকে তার নিজ জেলা খুলনা শহরে নাগরিক সংবর্ধনা দেয়া হবে।শনিবার রাত থেকেই সংবর্ধনার প্রস্তুতি নিয়ে নিজেদের মধ্যে আলোচনা শুরু হয়েছে।

খুলনা মহানগর যুবলীগের সদস্য সচিব শেখ শাহজালাল হোসেন সুজন এমন তথ্যের সত্যতা স্বীকার করে এই প্রতিবেদককে বলেছেন, আমরা সবাইকে নিয়েই ব্যাপক পরিসরে শেখ সোহেলকে সংবর্ধনা দিতে চাই। এই সংবর্ধনাতে খুলনার সবাইকে শরীক করতে চাই। নাগরিক সমাজের ব্যানারে এই সংবর্ধনা খুলনার ইতিহাসে স্মরণীয় ও বরণীয় করে রাখতে চাই।সমাবেশের বাইরেও শেখ সোহেলকে সংবর্ধনার দিন মটর সাইকেল শো ডাউনের কথাও ভাবা হচ্ছে।

শেখ সুজন জানান, ব্যক্তি সোহেল খুলনার সব মহলেই জনপ্রিয়, এমনকি দলের বাইরেও তার জনপ্রিয়তা, গ্রহনযোগ্যতা দেখার মতো।যুবলীগ নেতা শেখ সোহেল একই সাথে খুলনা নৌ পরিবহন মালিক সমিতির সভাপতি এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক।

খুলনার একাধিক সুত্র জানিয়েছে, মুল দল আওয়ামীলীগ, খুলনার বিভিন্ন সেক্টরের পেশাজীবী, বিজনেস সেক্টর, ক্রীড়াঙ্গন, স্বাধীনতার স্বপক্ষের সংগঠন, ছাত্র সংগঠন সবাইকে নিয়েই এই সংবর্ধনা দেবে। সামগ্রিক দায়িত্বে থাকবে খুলনা মহানগর যুবলীগ।শেখ সুজন আরও জানান, শেখ সোহেল তারিখ ও সময় দিলেই সংবর্ধনার প্রস্তুতি চুড়ান্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *