susant

সুশান্তের মৃত্যু নিয়ে ভিডিও বানানো ইউটিউবার গ্রেফতার

প্রথম সময় ডেস্ক: বলিউডের প্রয়াত প্রিয় মুখ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর নিয়ে রহস্য আজও রয়ে গেল। তার মৃত্যুতে প্রেমিকা রিয়া চক্রবর্তী থেকে শুরু করে বলিউডের বড় তারকা অভিনেতা-অভিনেত্রীদের অনেকেই থানা-আদালতে ঘুরপাক খেয়েছেন।

গ্রেফতার হয়েছেন প্রেমিকা রিয়া ও তার ভাই। এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ভিডিও তৈরি করে গ্রেফতার হলেন রশিদ সিদ্দিকী নামে এক ইউটিউবার।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, সেই ইউটিউবারের বাড়ি বিহারে। তিনি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে নানা ভুল তথ্য দিয়ে ভিডিও বানাতেন। আর সেইসব ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে প্রচার করে ১৫ লক্ষ রুপি আয়ও করেছেন। অথচ ভিডিওগুলোতে দেয়া তথ্যগুলোর বেশিরভাগই ছিল তার মনগড়া আর মিথ্যায় পূর্ণ। কিন্তু এসব ভিডিও ভাইরালও হয়েছে।

অবশেষে বলিউড তারকা অক্ষয় কুমারের এক মামলার প্রেক্ষিতে বিহার পুলিশ ব্যাপারটি নিয়ে তদন্ত করলে গ্রেফতার হন রশিদ সিদ্দিকী ।

বিহার পুলিশ বলছে, রশিদ মূলত সুশান্ত ভক্তদের উস্কানি দিয়ে ভুল তথ্য দিয়ে ভিডিও তৈরি করে প্রচার করতেন। তার ওইসব ভিডিওতে অক্ষয় কুমারসহ আরও অনেক তারকাদের নাম উল্লেখ করে মিথ্যা তথ্য দেয়া হয়েছে। বিষয়টি নজরে পড়লে রশিদের নামে ৫০০ কোটি টাকার মানহানি মামলা করেন অক্ষয়। তারই প্রেক্ষিতে গ্রেফতার করা হয় রশিদ।

প্রসঙ্গত, চলতি বছরের ১৪ জুন মুম্বাইয়ের নিজ ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় সুশান্ত সিংয়ের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে জানায় পুলিশ। এরপর ময়নাতদন্তে হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত-এমন রিপোর্ট আসে। পরে সুশান্তের পরিবারসহ তার ভক্তরা দাবি করে, এই অভিনেতাকে খুন করা হয়েছে । এরপর সুশান্ত মৃত্যুরহস্যে নাম আসে বলিউড সুপারস্টার সালমান খান, পরিচালক করণ যোহর, পরিচালক সঞ্জয় লীলা বানশালি থেকে শুরু করে আরও অনেকের। এরপর একই ঘটনায় বলিউডে মাদক কেলেঙ্কারি বিষয়টি ফাঁস হয়। একে একে ফেঁসে যান রিয়া চক্রবর্তী, সারা আলি খান এমনকি দীপিকা পাড়ুকোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *