ফের বড়পর্দায় ‘রাজ’রূপী শাহরুখ, ‘প্রেমে’র বেশে সালমান!

প্রথম সময় ডেস্ক: রাজ আর প্রেম। বলিউডের ইতিহাস যারা জানেন, তার এই দুই নামের মাহাত্ম্য ভালভাবেই বোঝেন। গোটা নয়ের দশকজুড়ে রয়েছে এই দুই নামের স্মৃতি। যাতে ভর করে শাহরুখ খান হয়েছেন বলিউডের বাদশা, আর সালমান খান হয়েছেন সুলতান। নয়ের দশকের সেই স্মৃতি ফিরে আসতে চলেছে বলিউডের আরেক খানের সৌজন্যে।

সূত্রের খবর, আমির খানের ‘লাল সিং চড্ডা’য় ফের একবার ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র রাজ হিসেবে শাহরুখ খানকে আর ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেম হিসেবে দেখা যাবে সালমান খানকে।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল হিন্দি রিমেক ‘লাল সিং চড্ডা’ । শোনা গেছে, ছবির একটি দৃশ্যে শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যাবে লাল সিং (আমির খানের চরিত্র)। সেখানেই রাজ বেশে শাহরুখের সঙ্গে তার দেখা হবে। ক্যামিও চরিত্রের জন্য শুটিংও নাকি সেরে ফেলেছেন কিং খান। এবার বন্ধু সালমানের সঙ্গে কথা বলছেন আমির। তাকেও একইভাবে প্রেমের সাজে দেখা যেতে পারে বলে সূত্রের খবর।

১৯৮৯ সালে ২৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। নয়ের দশকের শুরুতেই হিট তকমা পেয়েছিল এই সিনেমা। অন্যদিকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। সেই সময় দুই খানেরই বয়স কম ছিল। পার্থক্য ছিল চেহারায়। শাহরুখ খানের চেহারায় স্পেশ্যাল এফেক্ট দেওয়া হবে বলে জানা গেছে। তবে সালমান খানের চেহারায় আমূল পরিবর্তন এসেছে। সেই চেহারা কীভাবে বর্তমান সময়ের পর্দায় ফুটিয়ে তোলা যাবে, তা চিন্তার বিষয়। অবশ্য প্রযুক্তির কল্যাণে এখন প্রায় সবই সম্ভব বলে মনে করছেন অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *