উনি আমার জানের দাদা, ফেক নিউজ বানাবেন না: অভিনেতা কাদেরের নাতনি

নিউজ ডেস্ক: ক্যান্সার আক্রান্ত অভিনেতা আবদুল কাদেরকে নিয়ে মৃত্যুর গুজব ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বুধবার রাতে হঠাৎ করেই তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এতে বেশ বিস্ময় ও বিরক্ত প্রকাশ করেছেন তার পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার ছড়িয়ে পড়া ভুয়া খবরের প্রতিবাদ জানিয়ে মর্মস্পর্শী একটি ভিডিও পোস্ট করেছেন আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। ভিডিও বার্তায় লুবাবা বলেন, ‘আপনারা কেন আমার দাদাকে নিয়ে ফেক নিউজ বানাচ্ছেন? উনি তো এখনও আমাদের সবার মাঝে বেঁচে আছেন। উনাকে নিয়ে ফেক নিউজ বানালে তো আমার কষ্ট লাগে।’

এসময় কাঁদতে কাঁদতে লুবাবা বলেন, ‘উনি তো আমার জানের দাদা। আমার কি কষ্ট লাগে না? ফেক নিউজ না বানিয়ে দোয়া করেন।’
রবিবার ভারত থেকে দেশে ফেরার পর ক্যান্সার আক্রান্ত আব্দুল কাদেরকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর তার করোনা পজিটিভ আসে।

এর আগে ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন ছিলেন আব্দুল কাদের। সেখানে তাকে কেমোথেরাপি দেয়ার কথা ছিল। তার রক্তের হিমোগ্লোবিন ক্রমশ কমছে। এ অবস্থায় কেমোথেরাপি দেয়া সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাই তাকে দেশে ফিরিয়ে আনা হয়েছে।

কাদেরের ক্যান্সার ফোর স্টেজে থাকায় তার বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়া যাচ্ছে না বলে পারিবারিক সূত্রে জানা যায়।

আব্দুল কাদের হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। এছাড়া তিনি হুমায়ূন আহমেদের ‘নক্ষত্রের রাত’ নাটকে দুলাভাই চরিত্রেও দারুণ প্রশংসিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *