যশোরে সংঘবদ্ধ ধর্ষণ, ৭ আসামি কারাগারে

প্রথম সময় ডেস্ক: যশোরে বাসের মধ্যে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৭ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (১০ অক্টোবর) দুপুর দেড়টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাদৎ হোসেনের আদালতে তাদের হাজির করলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আটককৃতরা হলো, যশোর সদর উপজেলার রামনগর ধোপাপাড়ার বাস শ্রমিক মনিরুল ইসলাম, শহরের বারান্দী মোল্লাপাড়া এলাকার শাহিন হোসেন জনি, সিটি কলেজপাড়ার কৃষ্ণ বিশ্বাস, সুভাষ সিংহ, বারান্দী কাঁঠালতলা বৌবাজার এলাকার রাকিবুল ইসলাম রকিব, বারান্দীপাড়ার কাজী মুকুল এবং বেজপাড়া কবরস্থান রোড এলাকার মঈনুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা ইনসপেক্টর শেখ আবু হেনা মিলন জানান, নির্যাতনের শিকার তরুণী বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় ৭ জনকে আসামি করে মামলা করেন। ঘটনার দিন আটক ৭ জনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে আদালতে হাজির করা হয়। বিচারক আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার গভীর রাতে রাজশাহী থেকে এমকে পরিবহনের একটি বাসে যশোর আসেন ওই তরুণী। এরপর গভীর রাতে শহরের বকচর কোল্ড স্টোরেজ এলাকায় বাসের মধ্যে ওই তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। খবর পেয়ে পুলিশ নির্যাতিতকে উদ্ধার ও ৭জনকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *