ভালুকায় কুপিয়ে শিল্পপতির পা বিচ্ছিন্ন, প্রধান আসামিসহ গ্রেফতার ৭

অনলাইন ডেস্কঃ

ময়মনসিংহের ভালুকার কাঠালি এলাকায় একটি ডায়িং ফ্যাক্টরির মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাককে দা দিয়ে কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন করার ঘটনায় প্রধান আসামিসহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার গফরগাঁওয়ের কান্দিপাড়া এবং ভালুকার কাঠালি ও পারুলদিয়া এলাকায় অভিযান চালিয়ে জসিম উদ্দিন পাঠান (৫৫) ও তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮) এবং মাসুম মোল্লাকে (৫০) গ্রেফতার করে র‍্যাব-১৪।

পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে জসিম পাঠানের বাড়ির পাশের পুকুর থেকে নৃশংস ঘটনায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়। এর আগে ঘটনার দিন বুধবার দুপুরে তিনজনকে আটক করে আদালতে প্রেরণ করে ভালুকা মডেল থানা পুলিশ।

শুক্রবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে র‍্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত এসব তথ্য জানান।

তিনি বলেন, মূলত জমি নিয়ে বিরোধের জন্যই এই নৃশংস ঘটনা ঘটায় জসিম পাঠান ও তার সহযোগীরা।

প্রসঙ্গত, গত বুধবার দুপুরে ভালুকার কাঠালি এলাকার আর্টি কম্পোজিট নামে একটি ডায়িং কারখানার মালিক আব্দুর রাজ্জাকের উপর হামলা চালিয়ে তার দুই পা কেটে বিচ্ছিন্ন করে ফেলে জসিম পাঠান ও তার সহযোগীরা। পরে ওই শিল্পপতিকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার দিনই ভালুকা থানায় একটি মামলা দায়ের করা হয়।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, এ ঘটনায় মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *