প্রকাশিত হলো অনুরূপ আইচের ইংরেজি গান

অনলাইন ডেস্কঃ

আন্তর্জাতিক অঙ্গনে প্রকাশিত হলো জনপ্রিয় গীতিকার ও লেখক অনুরূপ আইচের গান। শিরোনাম ‘লাভ ব্লাইন্ডেড’। বিশ্বের নামীদামি ২৮০টি ডিজিটাল অনলাইন প্ল্যাটফর্মে গানটি পাওয়া যাচ্ছে। এটি গেয়েছেন সানিয়াত সাত্তার।

সুর-সংগীত করেছেন শিল্পী নিজেই। EDM ও Techno-House music এ পারদর্শী এই গায়কের ‘Electroworld’ নামে একটি ইংরেজি গানের অ্যালবাম বেরিয়েছে এর আগেই, যা বিশ্বব্যাপী শ্রোতাদের মনোযোগ আকর্ষণ করেছে।
অনুরূপ আইচ বলেন, ‘আমার দীর্ঘদিনের লালিত স্বপ্ন ছিল আন্তর্জাতিক পর্যায়ে ইংরেজি গান প্রকাশ করার, যা সম্ভব হয়েছে অস্ট্রেলিয়ার “গান বাক্স মিউজিক” এর মাধ্যমে। তাদের মাধ্যমেই আমি বাংলাদেশি মেধাবী গায়ক সানিয়াতের খোঁজ পাই। দেখলাম, ইংরেজি গানের আন্তর্জাতিক বাজারে সানিয়াতের একটা জায়গা তৈরি হতে চলেছে ইতিমধ্যে। তিনি আমার সঙ্গে কাজ করে খুব আনন্দিত ও স্বাচ্ছন্দ্যবোধ করেছেন। আমারও ভালো লাগছে, উনার মতো একজন প্রতিভাবানকে সঙ্গে কাজ করতে পেরে। “লাভ ব্লাইন্ডেড” গান ছাড়াও সানিয়াতের সঙ্গে আমার আরও অনেকগুলো নতুন ইংরেজি গানের কাজ চলছে।

লাভ ব্লাইন্ডেড’ গান নিয়ে সানিয়াত সাত্তার বলেন, ‘দেশের অত্যন্ত জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচের সঙ্গে ইংরেজি গানটি করতে পেরে খুব ভালো লাগছে আমারও। তার হাত দিয়ে এ দেশের গানের জগতে অনেক তারকাশিল্পীর জন্ম হয়েছে। আমার বিশ্বাস, আমাদের এই গান আন্তর্জাতিক বাজারে সাড়া ফেলবে। এ জন্য গান বাক্স মিউজিককে ধন্যবাদ জানাই, তাদের মাধ্যমে আমি অনুরূপ আইচের গান গাওয়ার সৌভাগ্য পেয়েছি। ’

উল্লেখ্য, সানিয়াত সাত্তার পেশাগত কারণে পৃথিবীর বিভিন্ন জায়গায় থেকেছেন, সেখানে গান শিখেছেন এবং সংগীতের ওপর প্রশিক্ষণ নিয়েছেন।

সানিয়াত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়’র ইংরেজি বিভাগের অধ্যাপক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *