পর্নো ভিডিও তৈরির অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেফতার

অনলাইন ডেস্কঃ

পর্নো ভিডিও তৈরি করে বিভিন্ন অ্যাপসে প্রকাশ করার অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৯ জুলাই) রাতে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের প্রোপার্টি সেল তাকে গ্রেফতার করে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এখবর জানিয়েছে।

মুম্বাই পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, পর্নোগ্রাফি ভিডিও তৈরি এবং সেগুলো কয়েকটি অ্যাপসে প্রকাশের ঘটনায় ফেব্রুয়ারিতে এক মামলা দায়ের করা হয়। তদন্তের পর এই মামলায় মূল ষড়যন্ত্রকারী হিসেবে আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। এই ঘটনায় আমাদের কাছে পর্যাপ্ত প্রমাণ রয়েছে।

এক পুলিশ কর্মকর্তা জানান, প্রোপার্টি সেলের পক্ষ কুন্দ্রাকে ফোন করা হলে তিনি ৮টায় পৌঁছান। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়।

এর আগে উমেশ কামাত নামের একজনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি দাবি করেন, তিনি কুন্দ্রার একটি কোম্পানির হয়ে কাজ করতেন। ৪ ফেব্রুয়ারি ওয়েব সিরিজ ও শর্ট ফিল্মসে অভিনয়ের ফাঁদ পেতে তরুণ-তরুণীদের জোর করে পর্নোগ্রাফি ফিল্মে অভিনয়ে করানোর অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়। ৬ ফেব্রুয়ারি মডেল ও অভিনেত্রী গেহানা বাসিস্তকে জিজ্ঞাসাবাদের সময় কামাতের নাম উঠে আসে। পরে আরও চারজনকে গ্রেফতার করা হয়।

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পাশেঠি। কুন্দ্রা জে এল স্ট্রিম অ্যাপের মালিক। আইপিএল দল রাজস্থান রয়্যালসেও তার মালিকানা রয়েছে। কিছুদিন পর শিল্পার নতুন ছবি ‘হাঙ্গামা ২’ মুক্তি পাচ্ছে। কোভিড পরিস্থিতির কারণে এটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *