হাসপাতালে বই ও পত্রিকা পড়তে চেয়েছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

অনলাইন ডেস্কঃ

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দুর্বল হয়ে পড়েছেন। এমন অবস্থার মধ্যেও সাবেক অর্থমন্ত্রী চাইছেন পত্রিকা ও বই পড়তে। শনিবার মুহিত তার ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনকে এমন চাওয়ার কথা জানান।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন গণমাধ্যমকে বলেন, ‘উনি (মুহিত) বলছিলেন, ‘চিকিৎসা তো সব ঠিক আছে। কিন্তু এখানে পত্রিকা তো নাই, বইও নাই। ’ সঙ্গে সঙ্গে আমি বললাম, ‘তোমার ওখানে বই চলে যাবে। ’ শেলফে যে বইগুলো ছিল সেগুলোই পাঠিয়ে দিয়েছি। তখন (শনিবার) উনার শারীরিক অবস্থা কিছুটা ভালো ছিল। এমনিতে উনার অভ্যাস হলো সকালবেলা ঘুম থেকে উঠে সব পত্রিকা পড়া। উনি যেখানে চিকিৎসাধীন, সেখানে পত্রিকা সরবরাহ করা হয় না। উনি বলার পর আমরা নিজেদের উদ্যোগে পত্রিকা, বই পাঠিয়েছি।চার-পাঁচটি বই হাতের সামনে ছিল, সেটাই তাৎক্ষণিকভাবে পাঠিয়ে দিয়েছি। ’
আব্দুল মোমেন আরও বলেন, ‘উনি কভিড ভ্যাকসিনের দুই ডোজই নিয়েছেন। এটার জন্যই আমরা কিছুটা অভয় পাচ্ছি। উনার বাসায় মোটামুটি সবারই কভিড হয়েছে। একজন ছাড়া সবাই অসুস্থ।

সে কারণে আমরা উনাকে বাসায় রাখিনি। তবে উনার ফুসফুসের সংক্রমণও আছে। ওটা নিয়ে আমরা চিন্তিত। আর উনার বয়সও তো হয়েছে। এমনিতে উনি কিন্তু খুবই স্পোর্টিং একজন মানুষ। কিন্তু কভিড কিছুটা কাহিল করে ফেলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *