বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার দল ঘোষণা

অনলাইন ডেস্কঃ

আগামী মাসে এক সপ্তাহের মধ্যে বিশ্বকাপ বাছাইয়ের তিন ম্যাচ খেলবে আর্জেন্টিনা। যার মধ্যে আছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে লড়াইও। লিওনেল মেসিদের বাকি দুই প্রতিপক্ষ ভেনেজুয়েলা আর বলিভিয়া। আগামী ৩, ৬ ও ১০ সেপ্টেম্বর ম্যাচগুলো খেলবে কোপা আমেরিকা জয়ীরা। বিশ্বকাপ বাছাইয়ের এই তিন ম্যাচের জন্য ৩০ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। দলে ফিরেছেন পাওলো দিবালা, জেরোনিমো রুলি, হুয়ান ফয়েথ এবং এমিলিয়ানো বুয়েন্দিয়া। তবে চোটের কারণে নেই মাওরো ইকার্দি, লুকাস আলারিও। কোপা আমেরিকায় আর্জেন্টিনা স্কোয়াডের ২৮ খেলোয়াড়ের মধ্যে দুজন বিশ্বকাপ বাছাইপর্বের এই প্রাথমিক দলে জায়গা পাননি—গোলকিপার অগাস্টিন মার্চেসিন ও স্ট্রাইকার সের্হিও আগুয়েরো।

আর্জেন্টিনার ৩০ জনের প্রাথমিক দল:
গোলকিপার: এমিলিয়ানো মার্তিনেজ, ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসো ও জেরোনিমো রুই।

ডিফেন্ডার: গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, এরমান পেসেলা, হুয়ান ফয়েথ, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি,লুকাস মার্তিনেজ, লিসান্দ্রো মার্তিনেজ, মার্কোস আকুনা ও নিকোলাস ত্যাগলিয়াফিকো।

মিডফিল্ডার: রদ্রিগো দি পল, এজেকুয়েল পালাসিওস, লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, নিকোলাস ডমিঙ্গেজ, জিওভান্নি লো চেলসো, আলেহান্দ্রো গোমেজ।

ফরোয়ার্ড: আনহেল কোরেয়া, আনহেল দি মারিয়া, জুলিয়ান আলভারেজ, হোয়াকিম কোরেয়া, নিকোলাস গঞ্জালেস, লাওতারো মার্তিনেজ, এমিলিয়ানো বুয়েনদিয়া, লিওনেল মেসি ও পাওলো দিবালা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *