ফেনীতে তারা নিবাসের ডেভলপার মোশারফের বিরুদ্ধে ফের ২ কোটি ৭০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

অনলাইন ডেস্কঃ

বহু সমালোচিত ফেনীর বহুতল ভবন ”তারা নিবাস সিটি কমপ্লেক্স” এর ডেভলপার মোশারফ হোসেনের বিরুদ্ধে ২কোটি ৭০ লক্ষ টাকার ফেরত চেয়ে উকিল নোটিশ প্রদান করেন ওই কোম্পানির পরিচালক শেখ নিজাম উদ্দিন চৌধুরী।

৬ সেপ্টেম্বর অ্যাডভোকেট আনোয়ারুল করিম ফারুকী স্বাক্ষরিত নোটিশে বলা হয়, আগামী এক মাসের মধ্যে নোটিশ দাতার সম্পূর্ণ টাকা পরিশোধ না করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

উল্লেখ্য; তারা নিবাস সিটি কমপ্লেক্স এর ডেভলপার মোশারফ হোসেনের বিরুদ্ধে ইতিপূর্বে ফেনী জজ কোর্ট ,ফেনী মডেল থানা ও ঢাকা মহানগর হাকিম আদালতসহ বিভিন্ন জেলায় ১০ টিরও বেশি মামলা রয়েছে !

জানা যায়, ফেনী ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের খিলপাড়া গ্রামের মফিজুর রহমানের ছেলে মোশারফ হোসেন। তিনি ফেনী সহ বিভিন্ন স্থানে কখনো কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক নিখিলের মেয়ের জামাই, কখনো বা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে থাকেন।

নিজেকে গুরুত্বপূর্ণ সাজাতে ফেসবুক আইডিতে রাজনৈতিক মহল, পুলিশ কর্মকর্তা ও সরকারী উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে ছবি তুলে আপলোড করে চাকুরী দেওয়া ও বিদেশে পাঠানোর নাম করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এদিকে ফেনীস্হ তারা নিবাস র্সিটি কমপ্লেক্সের সামনে বহুবার অসহায় প্রতারিত গ্রাহকরা বিক্ষোভ করে চলছে অনেক দিন ধরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *