ভেস্তে গেলো গৌরী খানের জন্মদিন

অনলাইন ডেস্কঃ

ছেলে আরিয়ান খান জামিন পাবেন- সেই আশাতেই ৮ অক্টোবর সকাল থেকেই অধীর অপেক্ষায় ছিলেন গৌরী খান। কিন্তু জামিন পেলো না ছেলে। আজও জামিন মেলেনি শাহরুখ খান-গৌরী খানের ছেলে আরিয়ানের। স্বভাবতই সাদামাটা কেটে গেলো এবারের জন্মদিন।

ভাবনা আর উদ্বেগের মধ্যেই মেয়ে সুহানা খানের পোস্ট। দাদা অনুপস্থিত। নিউ ইয়র্ক থেকে তাই তিনিই মাকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন সবার প্রথমে। সুহানা জানেন, আজ বাবা শাহরুখ খানেরও যাবতীয় চিন্তা শুধুই দাদা আরিয়ানকে ঘিরে।

জন্মদিনে তিনি ফিরিয়ে এনেছেন মা-বাবার হারানো সময়। সাদা-কালো ছবিতে ঠিক রুপালি পর্দার নায়কের মতোই শাহরুখ জড়িয়ে রয়েছেন তার জীবন-নায়িকা গৌরীকে। এই ছবি ইনস্টাগ্রামে দিতেই অনুরাগীরাও স্মৃতিকাতর। শুভেচ্ছাবার্তায় মেয়ে লিখেছেন, ‘অনেক ভালবাসা মা। জন্মদিনে অনেক শুভেচ্ছা।’

পাশে জ্বলজ্বল করছে ভালবাসার চিহ্ন। সুহানার এই ছবি দেখে আবেগে ভেসেছেন তার প্রিয় বন্ধু অনন্যা পাণ্ডে, সঞ্চয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর। গাঢ় লালরঙা হৃদয়-চিহ্নে ভালবাসা জানিয়েছেন গৌরীকে।

ইনস্টাগ্রামে গৌরীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার গত ২০ বছরের বন্ধু সুজান খান। নিজেদের নতুন-পুরনো ছবি দিয়ে সুজান লিখেছেন, ‘ঈশ্বরের আশীর্বাদ আর অনুগ্রহ সব সময় তোমার এবং তোমার প্রিয়জনদের ঘিরে থাকুক। আমিও একই ভাবে তোমায় খুব ভালবাসব।’

যার জন্মদিন তিনি তখন নীরব। মুম্বাই আদালতের রায়ের দিকে তাকিয়ে বসে। ৩ অক্টোবর থেকে ৮ অক্টোবর, প্রতি মুহূর্তে ছেলের জন্য দিন গুনেছেন শাহরুখ-পত্নী। আদালতের রায়ে স্বস্তি আসেনি। মাদক মামলায় শাহরুখ-পুত্রের অন্তর্বর্তী জামিনের আবেদন নাকচ। আপাতত রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটবে আরিয়ানের।

আরিয়ানের গ্রেফতারির কিছু দিন আগেই গৌরী ছেলের একাধিক ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রাম। কোনওটিতে তারা সপরিবারে। কোনওটিতে আরিয়ান তার বন্ধুর সঙ্গে। একটিতে মা আর ছেলে। সাদা পোশাকে সে দিন রংমিলন্তি তারা! ২৩ বছরের ছেলে বাড়িতে থাকলে দেখার মতো করেই হয়তো উদযাপন হত তার মায়ের সদ্য সুবর্ণজয়ন্তী পেরনো জন্মদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *